বিলাইছড়িতে এ্যাডভোকেসী কর্মশালার আয়োজন

Published: 24 Apr 2019   Wednesday   

বুধবার বিলাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের অধীন ইউএনডিএফ  ভুক্ত সামাজিক ও আচরণ পরিবর্তনের জন্য যোগাযোগের মাধ্যমে জীবন রক্ষাকারী ১৫টি বার্তা চর্চা বিষয়ে এক এ্যাডভোকেসী কর্মশালা অনুষ্ঠিত  হয়েছে।

 

ইউনিসেফ-বাংলাদেশ এর সহায়তায়  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড  বিলাইছড়ি অফিসের উদ্যোগে  উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মশালায়  প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) আশরাফ আহমেদ রাসেল। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অমৃতসেন তঞ্চঙ্গ্যা, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মেজবাহ্ উদ্দিন ও থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী। কর্মশালায় উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধি, পাড়াকেন্দ্র পরিচালনা কমিটি, প্রথাগত সমাাজিক নেতৃব্ন্দৃ, মাঠ সংগঠক এবং পাড়াকর্মীগণ অংশগ্রহণ করেন।

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উপজেলা প্রজেক্ট অর্গানাইজার (পি.ও) দিলীপ চাকমা বলেন, উপজেলায় ১৫টি বার্তা চর্চা বিষয়ক কর্মশালার এটি শেষ পর্যায়ের। এর আগে ইউনিয়ন পর্যায়েও  এ কর্মশালার আয়োজন করা হয়। এতে জন প্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দ, ধর্মীয় গুরু, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষকরা অংশ করেছিলেন। তিনি আরো বলেন, প্রকল্পের ক্লাস্টার পর্যায়ে পুরো উপজেলার মোট ৭৫টি পাড়াকেন্দ্রের পাড়াকর্মীদের নিয়ে কর্মশালাটির আয়োজন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত