শিক্ষার কোন বিকল্প নেই -লে: কর্ণেল মেহেদী হাসান

Published: 24 Apr 2019   Wednesday   

খাগড়ছড়ির মহালছড়ি জোনের সেনাবাহিনী গুগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধন, শিক্ষা সামগ্রী বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

২৪ এপ্রিল গুগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে শিক্ষা সামগ্রী বিতরন ও আলোচনা সভায়  ১নং খাগড়াছড়ি সদর ইউপি চেয়ারম্যান আম্যে মারমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষগণ ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ।

 

প্রথমে গুগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ উদ্বোধন করেন প্রধান অতিথি লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি। এরপর আলোচনা সভা ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সময়ে শিক্ষার কোন বিকল্প নেই। শুধু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা বড় কথা নয়। সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। নানা ধরণের অবকাঠামোগত উন্নয়ন ছাড়াও সেনাবাহিনী পার্বত্যচট্টগ্রামের দুর্গম এলাকায় শিক্ষা বিস্তারে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। আলোচনা শেষে প্রধান অতিথি বিভিন্ন ধরণের শিক্ষা উপকরণ সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের হাতে তুলে দেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত