রাঙামাটিতে শটপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

Published: 23 Apr 2019   Tuesday   

মঙ্গলবার থেকে রাঙামাটিতে শটপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে। তবলছড়ি অভিলাষ ক্রিকেট ক্লাবের তত্বাবধানে খোকন রঞ্জন স্মৃতি সংসদ এ শটপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট এর আয়োজন করে।

 

রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী শহরের তবলছড়ি ওয়াপধা কলোনী পাওয়ার হাউজ মাঠে এ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন। রাঙামাটি অভিলাষ ক্রিকেট ক্লাবের সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো শফিউল আযম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, অভিলাষ ক্রিকেট ক্লাবের উপদেষ্টা কাজী মোঃ জালোয়া, রাঙামাটি আম্পায়ার এসাসিয়েসনের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন ছোটন প্রমুখ।


রাত্রী কালীন সময়ে নির্ধারিত সীমিত ৮ ওভারে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে রাঙামাটি পৌর এলাকার ২০ টি দল অংশ নিয়েছে।


উদ্বোধনী খেলায় দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় সন্ধ্যা ৭টায়। এ ম্যাচে মিয়াজি পাড়া রয়েলস –রাঙ্গামাটি কলেজ ছাত্রলীগের সঙ্গে এবং রাত ৯টায় গফুর কিংস অপর প্রতিদ্বন্ধি ভাই ব্রাদার্স এর সঙ্গেদ্বিতীয় ম্যাচে অংশ নেয়।


উদ্বোধনী বক্তব্যে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বেশি বেশি খেলাধূলা আয়োজনের উপর গুরুত্বদিয়ে বলেন, সমাজের শিশু কিশোর ও যুবদেরকে খেলাধুলার প্রতি মনোনিবেশ ঘটাতে হবে। কোন অবক্ষয় যাতে সমাজের যুব সমাজকে গ্রাস করতে না পারে সে জন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে। তিনি পৌরসভার পক্ষ থেকে রাঙ্গামাটি যে কোন খেলাধূলায় পৃষ্ঠ পোষকতা করার প্রতিশ্রুতি দেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত