পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠিত

Published: 20 Apr 2019   Saturday   

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়ছে। এতে আবু তাহেরকে আহবায়ক এবং আবদুল হামিদ রানাকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।


শনিবার পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো: খলিলুর রহমানের স্বাক্ষরতি এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


প্রেস বার্তায় বলা হয়, শুক্রবার পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সর্বোচ্চ ফোরাম উপদেষ্টা পরিষদের যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূইঁয়া। আবু তাহের এর সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের মহাসচিব এডভোকেট এয়াকুব আলী চৌধুরী,সিনিয়র যুগ্ম মহাসচিব শেখ আহম্মদ রাজু,,সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ (রানা), পার্বত্য নাগরিক পরিষদের বান্দরবান জেলা সভাপতি মোঃ আতিকুর রহমান, পিবিসিপির উপদেষ্টা ও সাবেক মেয়র মো:আলমগীর কবির , পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় নেতা ও উপদেষ্ঠা মো: মমিনুল ইসলাম,পিবিসিপির প্রতিষ্ঠাকালিন সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন চৌধুরী,পিবিসিপির প্রতিষ্ঠা কালিন সদস্য মোঃ হাবিবুর রহমান, পার্বত্য নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি এইচ এম সম্রাট,সাবেক কেন্দ্রীয় সভাপতি ইব্রাহিম মনির, পিবিসিপির সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি:শাহাদাৎ ফরাজি সাকিব, সাবেক যুগ্ম সম্পাদক ছাদেক,খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মোঃ লোকমান হোসেন, রাঙাামাটি জেলা সভাপতি জাহাঙ্গীর আলম, বান্দরবান জেলা শাখার আহবায়ক মোঃ মিজানুর রহমান, ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক এডভোকেট সারোয়ার প্রমূখ।


বৈঠকে গঠিত এই আহবায়ক কমিটি পরবর্তী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত গ্রহন করা হয়।
--হলিবডি২ি৪/সম্পাদনা/সআির.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত