কাপ্তাই বিজিবি দূর্গম পাহাড়ি এলাকায় সততা ও নিষ্ঠার সাথে উন্নয়ন কাজ করে যাচ্ছে

Published: 10 Apr 2019   Wednesday   

পার্বত্যাঞ্চলের দূর্গম পাহাড়ি এলাকায় সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে কাপ্তাইয়ের ওয়াগ্গা ৪১ ব্যাটালিয়ন  (বিজিবি)। পাশাপাশি এই ইউনিট সকল ধরনের উন্নয়নমূখী ও ঝুঁকিপূর্ণ কাজ সফলতার সাথে করে চলছে।

 

কাপ্তাইয়ের ওয়াগ্গা (৪১ বিজিবি) জোনের ২৩ তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন উপলক্ষ্যে ৮ এপ্রিল রাঙামাটি সেক্টর কমান্ডার কর্নেল আব্দুল খালেক, পিএসসি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি ৩৫ পাউন্ডের একটি কেট কেটে এ ইউনিটের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাপ্তাই ৪১ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল শহিদুল ইসলাম পিএসসি, শহীদ মোয়াজ্জম নৌ-ঘাঁটির অধিনায়ক ক্যাপ্টেন এম জিয়াউল হক, ৫ আর,ই কাপ্তাই জোন অধিনায়ক লেঃ কর্নেল তাহসীন বিন আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আশরাফ আহমেদ রাসেল, উপজেলা আ’লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথ, কেপিএমের এমডি ডঃ এমএমএ কাদের, কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর, চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, নুর নাহার বেগম ও মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন, সদস্য কাজী মোশাররফ হোসেনসহ বিভিন্ন সরকারি, বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিজিবির বিভিন্ন পদের কর্মকর্তা ও সৈনিকগণ উপস্থিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত