রাজস্থলীতে সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে ৭ জন নিহতের ঘটনা গুজব

Published: 03 Apr 2019   Wednesday   

রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পোয়াইতু পাড়া এলাকায় ৭ জন নিহতের ঘটনাটি সম্পূর্ন গুজব বলে দাবী করেছে প্রশাসন। ঘটনাস্থলে কোন গোলাগুলি বা হতাহতের আলামত পাওয়া যায়নি।

 

উল্লেখ্য বুধবার ভোরের দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পোয়াইতু পাড়া এলাকায় গোলাগুলিতে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি বিনিময়ের ঘটনায় ৭ জন সন্ত্রাসী নিহত হয় বলে গুজব উঠে। তবে আইন-শৃংখলা বাহিনী ঘটনাস্থল গিয়ে হতাহতের কোন আলামত পায়নি।

 

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শেখ সাদেক জানান, রাজস্থলীতে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। খবরটি সম্পূর্ন গুজব। এছাড়া খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ধরনের হতাহতের কোন তারা আলামত পায়নি। আর গণমাধ্যমে  যে ৭ জন নিহত হওয়ার খবর এসেছে তা সঠিক নয় বলে তিনি দাবী করেছেন।

 

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম ও হেড কোয়ার্টার) শফিউল্লাহ জানান, কথিত ঘটনাস্থলে রাজস্থলী পুলিশ দল তদন্ত করে ঘটনার কোন সত্যতা পায়নি-এ কথা ভারপ্রাপ্ত কর্মকর্তা(রাজস্থলী) সুত্রে জানতে পেরেছেন।

 

রাঙামাটির জেলা প্রশাসক একেএম মানুনুর রশীদ এ ধরনের কোন ঘটনা ঘটেনি বলে দাবী করে বলেন, এ ঘটনার  ব্যাপারে হয়তো বা কেউ গুজব ছড়াচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত