রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৩দিনের কর্মসূচী গ্রহন

Published: 13 Mar 2019   Wednesday   

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একশ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে  বুধবার থেকে তিন দিনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

 

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার পক্ষ থেকে ১৫ ও  ১৬মার্চ শিল্পকলা একাডেমীতে ২দিনব্যাপী   শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  ১৫মার্চ শুক্রবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার প্রধান পৃষ্টপোষক হাজী মোঃ মুছা মাতব্বর।  সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

১৭মার্চ সকাল ৯টায় জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির জনকের জন্মদিনের অনুষ্ঠান ও র‌্যালীতে অংশ গ্রহন।

 

বিকাল ৩টায় জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার প্রধান উপদেষ্ঠা দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুধীজন উপস্থিত থাকবেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত