রাঙামাটিতে আনন্দ টিভির বর্ষপূর্তি পালিত

Published: 11 Mar 2019   Monday   

বেসরকারি চ্যানেল আনন্দ টিভির সোমবার রাঙামাটিতে বর্ষপূর্তি পালিত হয়েছে।

 

জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বর্ণাঢ্য র‌্যালী শেষে কেক কেটে বর্ষ পূর্তির শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

 

এসময় প্রবীণ সাংবাদিক একেএম মকছুদ আহম্মদের সভাপতিত্বে এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিনের পরিচালনায় বর্সপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো.আলমগীর কবির, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা ও সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ।

 

প্রধান অতিথি বলেন,দেশে যে কটি বেসরকারি টিভি চ্যানেল আছে সবকটি চ্যানেলের ন্যায় আনন্দ টিভি ও তার ধারাবাহিকতা বজায় রেখে আজ এক বছর পূর্তি পেরিয়ে ২ বছরে পা রেখেছেন। তাই আশা করছি এই টিভি পার্বত্য চট্টগ্রামের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নের খবরসহ ধারাবাহিকতায় সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরবেন।

 

পুলিশ সুপার বলেন,আনন্দ টিভি বেসরকার স্যাটেলাইট টিভির মধ্যে অত্যন্ত স্বচ্ছ ও পরিস্কার পরিচ্ছন্ন একটি টিভি চ্যানেল। এই চ্যানেলের উত্তর উত্তর মঙ্গল ও সফলতা কামনা করেন। পাশাপাশি আগামীতে যেন এই এলাকার গরিব দুঃখী মেহনতি মানুষের কথাগুলো তুলে এনে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে অবধান রাখতে পারে সে প্রত্যাশা করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত