জুরাছড়িতে সংরক্ষিত ওয়ার্ড সদস্য কৃষ্ণা চাকমার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে

Published: 15 Feb 2019   Friday   

জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য কৃষ্ণা চাকমা(৪০) জীবনে বেঁচে থাকার যুদ্ধে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেছেন। শুক্রবার তিনি না ফেয়ার দেশে চলে গেলেন। তিনি দীর্ঘ দিন ধরে জরায়ু ক্যান্সারে ভুগছিলেন। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। 

 

পারিবারিক সূত্রে জানা গেছে, কৃষ্ণা চাকমা জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি দীর্ঘ দিন ধরে জরায়ু ক্যান্সারে ভুগছিলেন। শুক্রবার বিকাল ৩টার দিকে বনযোগীছড়া ইউনিয়নের নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার নিজ গ্রামে তার দাহ ক্রিয়া  সম্পন্ন হবে।


কৃঞ্চা চাকমার শেষ আকুতি ছিল “আমি এতো তাড়াতাড়ি পৃথিবী ছেড়ে চলে যেতে চাই না-সমাজের জন্য কিছু করে যেতে চাই” কিন্তু মরনব্যাধি ক্যান্সার তার সমাজের জন্য আর কিছু করা হলো না। তিনি দীর্ঘ দিন ধরে দারিদ্রতার মাঝে যথাযথ চিকিৎসার অভাবে ক্যান্সারের কাছে পরাজিত হলেন এই সমাজ সেবিকা কৃঞ্চা চাকমা।


এদিকে সংরক্ষিত ওয়ার্ড সদস্য কৃষ্ণা চাকমার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বনযোগীছড়া ইউনিয়নে শোকের ছায়া নেমে আসে। অনেকেই কান্নাই ভেঙ্গে পড়েন। কৃষ্ণা চাকমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জুরাছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাফুজুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ, জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্যগণ, উপজেলা সাংবাদিক বৃন্দ, দয়া মোহন স্মৃতি ক্রীড়া ও সংস্কৃতিক ক্লাবের সকল সদস্যদের পক্ষে সভাপতি রিতেশ চাকমা ও সাধারণ সম্পাদক।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত