রাঙামাটিতে গুলিসহ জেএসএস ও ইউপিডিএফের ৩ কর্মী আটক

Published: 08 Feb 2019   Friday   

শুক্রবার রাঙামাটি শহরের বনরুপা এলাকা থেকে গুলিসহ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (মুল দল) দুই কর্মীকে আটক করেছে যৌথ বাহিনীর সদস্যরা। এরা হলেন সুপ্রকাশ চাকমা(৫২) ও সুজিত রঞ্জন চাকমা(৪০)।

 

পুলিশ জানায়, শুক্রবার দুপুরের দিকে যৌথ বাহিনীর সদস্যরা গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বনরুপা এলাকার রাঙামাটি ডায়গোনেস্টি সেন্টারের নিচ তলা থেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (মুল দল) দুই কর্মীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একে-৪৭ এর ৭রাউন্ড তাজা গুলি, নগদ ৬ হাজার ২৫৬ টাকা উদ্ধার করা হয়।


রাঙামাটি কতোয়ালী থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন সত্যতা স্বীকার করে জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (সন্তু লারমা) কর্মী বলে জানিয়েছে। এ ব্যপারে মামলার প্রক্রিয়া চলছে।


অপরদিকে, নানিয়ারচর উপজেলার রামহরিপাড়া এলাকা থেকে গোপণ সংবাদের ভিত্তিতে বিমান খীসা ওরফে অনিমেষ খীসা(৩৯) নামের ইউপিডিএফের এক কর্মীক আটক করেছে যৌথ বাহিনী। এসময় তার কাছ থেকে ১২ হাজার ৩৪৫ টাকা, টাকা আদায়ের রশিদ বই, মোবাইল সেট, পরিচয় পত্রসহ আটক করে। আটককৃত ব্যক্তিকে নানিয়ারচর থানায় সোপর্দ করা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত