আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় কোন প্রার্থী না দেওয়ায় আাওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষুব্ধ

Published: 06 Feb 2019   Wednesday   

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাপ্তাই ইউনিয়ন থেকে ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থী না দেওয়ায় ক্ষোভে ফুঁসে উঠেছে দলীয় নেতাকর্মীরা।

 

এনিয়ে বুধবার বিকেলে কাপ্তাই উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ক্ষুব্ধ নেতাকর্মীদের উপস্থিতিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাগর চক্রবর্ত্তী। প্রতিবাদ সভায় ক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ ইলিয়াছ, মাহমুদুল্লাহ, মোঃ মিস্টার, মোঃ সাইফুই ইসলাম, মোঃ তারেক, মোঃ ফরিদ, আব্দুল মান্নান, মোঃ সৈকত, সুলতান, মোঃ শাহীন বুলবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি নূর উদ্দির সুমন, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নাছির উদ্দিন,  আাব্দুল মালেক ফকির, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাবিলদার কবির, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ নেতা মোঃ মোশাররফ হোসেন, বদরুল আলমম জিপু, যুব মহিলালীগ আহ্বায়ক আয়শা সিদ্দিকা, ইউনিয়ন  আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আক্তার আলম, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা  আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক আবুল কাসেম, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওশামী লীগ সিনিয়র সহ-সভাপতি খালেকুন নূর সিকদার, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের অাঞ্চলিক শাখার সভাপতি মীর মোহসিনুল হক, ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ইঙ্গিত করে ইউপি আওয়ামীলীগের ক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, তাদের সাথে কোন প্রকার সমন্নয় অথবা যোগাযোগ ছাড়াই একক ভাবে প্রার্থী বাছাই করায় তারা ক্ষোভ প্রকাশ করেন। বক্তারা অারও বলেন, কাপ্তাই ইউনিয়ন থেকে আসন্ন উপজেলা নির্বাচনে যদি ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থীকে মনোনয়ন না দেওয়া হয় তাহলে দলীয় প্রার্থীর পক্ষে এই ইউনিয়নের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মী নির্বাচনী কর্মকান্ড অংশগ্রহণ করবে না।প্রয়োজনে তারা  একযোগে পদত্যাগের হুশিয়ারী প্রদান করেন। তারা এও বলেন, এই ইউনিয়ন থেকে প্রয়োজনে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে তার পক্ষে কাজ করবেন। সভাপতির বক্তব্যে সাগর চক্রবর্ত্তী বলেন, বৃহস্পিতবার (৭ই ফেব্রুয়ারি) ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাথে কথা বলে পরবর্তী করণীয় সিদ্ধান্ত সিদ্ধান্ত নিবেন বলে তিনি জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত