রাঙামাটিতে তফসিলি ব্যাংকের হিসাবধারী প্রান্তিক গ্রাহকদের মাঝে ঋণ বিতরন

Published: 31 Jan 2019   Thursday   

বৃহস্পতিবার রাঙামাটিতে  বাংলাদেশ ব্যাংকের ২০০ কোটি টাকার আবর্তনশীল পুন:অর্থায়ন স্কীম এর আওতায় তফসিলি ব্যাংকের হিসাবধারী প্রান্তিক গ্রাহকদের মাঝে ঋণ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

রাঙামাটির পর্যটন মোটেলের কনফারেন্স রুমে বাংলাদেশ ব্যাংকের সার্বিক সহযোগিতায় ও মার্কেন্টাইল ব্যাংকের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক  মো: বজলার রহমান মোল্যা। মার্কেন্টাইল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের প্রধান জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মার্কেন্টাইল ব্যাংক লি: এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: জাকির হোসাইন।

 

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখার সহকারী শাখা ব্যবস্থাপক অলিউন নবী ও কৃষি ব্যাংক রাঙামাটি শাখার সৃজন ধর,ও মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপক রঞ্জিত বাহাদুর রায়।

ঋণ বিতরন অনুষ্টানে রাঙামাটির ১১ টি শাখা ব্যাংক  মোট ৩৯ জন প্রান্তিক গ্রাহকদেও মাঝে ক্ষুদ্র ঋণ প্রদান করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক  মো: বজলার রহমান মোল্যা বলেন,ঋণ বিতরন কার্যক্রমে পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠীদেরকে অধিক গুরুত্ব দিতে হবে। প্রান্তিক কৃষক ,শ্রমিক, জেলে ও স্কুলগামী ছাত্র-ছাত্রীদেরকে এ ঋণ কার্যক্রমের সাথে সম্পৃক্ত করতে হবে।তাদেরকে যদি এ কার্যত্রমের সাথে সংযুক্ত করা না হয় তাহলে এ উদ্যেগ ব্যাহত হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত