লামায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী দলীয়ন মনোনয়পত্র বিতরণ শুরু

Published: 19 Jan 2019   Saturday   

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচন করতে লামা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার  থেকে দলীয় মনোনয়পত্র বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৭ জন, পুরুষ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

 

লামা বাজারস্থ জেলা পরিষদ রেষ্ট হাউজে দুপুর বারোটার সময় উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বিশেষ বর্ধিত সভা শেষে এ মনোয়নপত্র বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে তিরণ করা হয়।

 

বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাস এর হাত থেকে যারা দলীয় মনোনয়ন পত্র নেন তারা হলেন,লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোহাম্মদ ইসমাইল, সিনিয়র সহ-সভাপতি শেখ মাহবুবুর রহমান, সহ-সভাপতি আনিসুল হক, সাধারণ সম্পদক বাথোয়াই চিং মার্মা, সাংগঠনিক সম্পাদক- চাচিংপ্রু মার্মা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ জসিম উদ্দিন ও উপজেলা আজিজ নগর ইউনিয়ন আওয়ামীরীগের সাবেক সভাপতি মোঃ রফিক চৌধুরী।

 

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোয়ন পত্র নেন তারা হলেন, অংক্র প্রু মার্মা সুন্দরী, কুলচুমা মার্মা, উনুসাং মার্মা, মিল্কি দাশ, খালেদা বেগম, শ্যামলী বিশ্বাস, জাহানারা বেগম, বৈশাখী বড়ুয়া ও সুমনা আক্তার জান্নাত।

 

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন নেন তারা হলেন, মোঃ তৈয়ব আলী, বিজয় আইস, তাজুল ইসলাম,মোহাম্মদ হোসেন বাদশা, মোঃ সেলিম, মেহরাজ উদ্দিন মিন্টু, ডাঃ নিত্য, থোয়াইক্য মার্মা, প্রদীপ কান্তি দাশ, মোঃজাহেদ, মোঃ শাখাওয়াতুল ইসলাম ও মোঃশাইফুর রহমান।

 

বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক লক্ষিপদ দাস বলেন, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নির্বাচন করার জন্য লামা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা করা হয়েছে। যাচাইবাচাই শেষে শতভাগ আওয়ামীলীগ পরিবারের একনিষ্ঠ ব্যক্তিকে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত