দুটি কিডনী বিকল হয়ে যাওয়া ঝুনুর হাসি ফুটাতে রাঙামাটিতে তরুন সমাজের তহবিল সংগ্রহ

Published: 11 Jan 2019   Friday   

রাঙামাটি পৌর সভার ৩নং ওয়ার্ড মাঝের বস্তি এলাকার বাসিন্দা ২ সন্তানের জননী দুটি কিডনী বিকল হয়ে যাওয়া অসুস্থ "জহি আহমেদ ঝুনু" এর চিকিৎসার জন্য শহর জুড়ে শুক্রবার একযোগে তহবিল সংগ্রহ করেছেন সেচ্ছাসেবী তরুণ সমাজ।


রাঙামাটি শহরে সকল এলাকা ছোট ছোট ব্লকে ভাগ করে সকল সেচ্ছাসবীর সমন্বয়ে গঠিত ২৬ স্বেচ্ছাসেবি গ্রুপ একযোগে তহবিল সংগ্রহের কাজ করেন। এর মধ্যে তবলছড়ি বাজার,বিজিবি ক্যাম্প এলাকা, স্বর্ণটিলা, মাঝের বস্তি, আসাম বস্তি, পুলিশ লাইন,পর্যটন এলাকা,পুরাতন হাসপাতাল এলাকা। এদিকে রিজার্ভ বাজারের প্রধান সড়ক ও কাঁচা বাজার, লঞ্চঘাট ও মহসিন কলোনী, ইসলামপুর, শরিয়তপুর, পুরানপাড়া, ১নং ২নং পাথরঘাটা, পুরাতন হাসপাতাল এলাকা ও দোয়েল চত্তর।

 

বনরূপায় শান্তিনগর, ফরেস্ট কলোনীও পৌরসভা কার্যালয়এলাকা, লেকার্স রোড ও কাঁঠালতলী, চম্পক নগর, হ্যাপীর মোড় ও মাতৃমন্দির এলাকা, কালিন্দীপুর ও হাসাপাতাল এলাকায়। এ ছাড়া কলেজ গেইটের বাজার এলাকা, রাজবাড়ী এলাক,কেকে রায় সড়ক, দেবাশীষ নগর টিএন্ডটি এলাকা, টিটিসি রোড, ভেদভেদী-আমানতবাগ, রাঙ্গাপানি ও যুবউন্নয়ন অফিস এলাকায় তহবিল সংগ্রহ করেন। ঝুনুর তহবিল সংগ্রহের বিশেষ প্রয়োজনে নুর তালুকদার মুন্না ০১৮২০৩৪৬২৫৬, আহমেদ ইশতিয়াক আজাদ ০১৬১০১০১০১৪,শহিদুল ইসলাম রাসেল ০১৮৩০০৫৫৭৭০, মাসুদ রানা রুবেল০১৮২৮৯৩৪৪৮৮ এ যোগাযোগ করা যাবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত