লামায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মোঃ তৈয়ব আলী

Published: 10 Jan 2019   Thursday   

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবান জেলার লামা উপজেলায় ভাইস চেয়ার ম্যানপ্রার্থী হতে চানলামা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও  উপজেলা পরিষদের সাবেক প্রথম চেয়ারম্যান আলহাজ আলী মিয়ার পুত্র এবং দৈনিক মানবজমিনএর লামা প্রতিনিধি মোঃ তৈয়ব আলী বৃহস্প্রতিবার লামা প্রেসক্লাবে এক সংবাদ সন্মেলনে তিনি প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। এ লক্ষে তিনি প্রচার ও প্রচারণা শুরু করেছেন বলেও তিনি জানিয়েছেন। তফসিল ঘোষনা নাহলেও উপজেলার সাতটি ইউনিয়ন একটি পৌরসভায় বিভিন্ন স্তরের শ্রেণীজীবি ও মানুষের সাথে মতবিনিময় চলমান রয়েছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, লামা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শাহজাহান, নুর মোহাম্মদ মিন্টু, উজ্জ্বল বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মংশৈহ্লা মার্মা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।

 

সম্মেলনে সাংবাদিকদের মধ্য উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান, কালের কন্ঠ প্রতিনিধি তানফিজুর রহমান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, গাজী টিভি প্রতিনিধি ফরিদ উদ্দিন, লামা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক উজ্জ্বল বড়ুয়া, প্রথম আলো প্রতিনিধি এস.কেখগেশ প্রতিচন্দ্র খোকন, সাংবাদিক আবুল কাসেম, মাওলানা শামছুদ্দোহা, মো. শাহনেওয়াজ, অরুপম বড়ুয়া, মো.জাহেদ উদ্দিন প্রমুখ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত