রাঙামাটিতে তিনদিনব্যাপী ই-ফাইলিং রিফ্রেসার্স প্রশিক্ষণ শুরু

Published: 08 Jan 2019   Tuesday   

সরকারি কাজে তথ্য ও যোগাযোগ পদ্ধতি ব্যবহারের মাধ্যমে দাপ্তরিক কাজে গতিশীলতা আনয়নের লক্ষে মঙ্গলবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যেগে তিনদিনব্যাপী ই-ফাইলিং রিফ্রেসার্স প্রশিক্ষণ শুরু হয়েছে।

 

জেলা পরিষদ সম্মেলনকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরার পরিচালনায় কর্মশালায় স্বাগত বক্তব্য দেন পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ। এ সময় পরিষদের নির্বাহী প্রকৌশলী ক্য হলা খই, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা এবং হিসাব ও নীরিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী’সহ পরিষদের  অন্যান্য কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

উদ্বোধনকালে প্রশিক্ষণের সফলতা কামনা করে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, দাপ্তরিক কাজে গতিশীলতা আনয়নে এ প্রশিক্ষণ যথাযথ কাজে আসবে বলে আমার বিশ্বাস। যুগের সাথে তাল মিলিয়ে এখন থেকে আমাদের ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে হবে। তাই মনোযোগ সহকারে প্রশিক্ষণ হতে জ্ঞান অর্জন করে পরিষদের দাপ্তরিক কাজগুলো এগিয়ে নিতে হবে। সরকারি কাজে ই-ফাইলিং পদ্ধতি একদিকে যেমন কাজের গতি বাড়াবে অন্যদিকে কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত