নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথাবার্তা সম্পূর্ণ গুজব-পারভেজ তালুকদার

Published: 28 Dec 2018   Friday   

পার্বত্য রাঙামাটি ২৯৯নং আসনের জাতীয় পার্টির (এরশাদ) মনোনীত প্রার্থী অ্যাডভোকেট পারভেজ তালুকদার বলেছেন, তার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথাবার্তা সম্পূর্ণ গুজব। উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফায়দা লুটতে এসব গুজব ছড়িয়ে অপপ্রচার চালাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থীর লোকজনেরা। তিনি সরাসরি পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মনোনয়নে এ আসনে নির্বাচনে লড়ছেন। তাই নির্বাচন পর্যন্ত থাকবেন। এখানে লাঙ্গলের যে জোয়ার, তাতে তার নিশ্চিত জয়ের সম্ভাবনা রয়েছে। প্রাণের বিনিময়ে হলেও নির্বাচন থেকে কখনও সরে যাব না তিনি।


শুক্রবার শহরের কাঠাতলীস্থ জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে তিনি এ কথা বলেন।


সংবাদ সন্মেলনে এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক রেজাউল করিম মিন্টু, সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, একে সাইফুল ইসলাম,ফিরোজ তালুকদার, উদয়ন বড়ূয়া, মহতি চাকমা,দপ্তর সম্পাদক সমীরন বড়ুয়া প্রমুখ।


তিনি আরো বলেন, এই আসনে মহাজোটের কোনো প্রার্থী নেই, যদিও আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার প্রতিদ্বন্ধিতা করছেন। সেজন্য তার পোস্টারে মহাজোট উল্লেখ নেই, এ আসনটি মুক্ত। তাই নির্বাচনে শক্ত অবস্থান নিয়ে প্রতিদ্বন্ধিতায় থাকতে নির্দেশ দিয়েছেন পার্টির চেয়ারম্যান।


তিনি অভিযোগ করে আরো বলেন, আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে বিভিন্ন কারচুপির পরিকল্পনা চলছে। পাশাপাশি নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের হুমকি দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে তারা। শহরসহ প্রায় জায়গায় তার পোস্টার ছিঁড়ে ফেলে দেয়া হয়েছে। তাদের নৈরাজ্যকর প্রভাবে লাঙ্গলের জোয়ার চলছে। এতে তার জয়ের সম্ভাবনা নিশ্চিত।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত