রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

Published: 12 Dec 2018   Wednesday   

রাঙামাটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে’র জেলা পর্যায়ে বুধবার সমাপনী খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।


রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চিংহ্লা মং চৌধুরী মারী স্টেডিয়াম মাঠে টুর্নামেন্ট দু’টির ফাইনাল খেলায় পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শিক্ষা বিভাগের আহ্বায়ক অংসুই প্রু চৌধুরী। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলমের সভাতিত্বে এ সময় জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপসী চাকমা’সহ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন ।


বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাঘাইছড়ি উপজেলার পাকুজ্জ্যাছড়ি আবাসিক সরকারী প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দল ৩-০ গোলে বরকল উপজেলার জগন্নাথছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অন্যদিকে ট্রাইব্রেকারে সদর উপজেলার নিউ রাঙ্গামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৪-৩ গোলে বাঘাইছড়ি উপজেলার রূপালি সরকারী প্রাথমিক বিদ্যালয় (বালক) দলকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


টুর্নামেন্টে বাঘাইছড়ি উপজেলার পাকুজ্জ্যাছড়ি আবাসিক সরকারী প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দল থেকে ১১নং জার্সি পরিহিত খেলোয়ার রূপা চাকমা শ্রেষ্ঠ খেলোয়াড় ও ম্যাচে সর্বোচ্চ ৪টি গোল করে একই বিদ্যালয়ের ৮নং জার্সিধারী রূপা চাকমা শ্রেষ্ঠ গোল দাতা হিসেবে পুরস্কার অর্জন করে। অন্যদিকে বালক দল থেকে সদর উপজেলার নিউ রাঙ্গামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গোল রক্ষক মারুফ শ্রেষ্ঠ খেলোয়াড় ও রাজস্থলী উপজেলার তাইতংপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উথাইচিং মারমা সর্বোচ্চ গোলদাতা হিসেবে নির্বাচিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী বলেন, পার্বত্য চট্টগ্রামে বিভিন্ন জাতিগোষ্ঠীর বসবাস। এই খেলাধুলায় পারে সকলের মাঝে সম্প্রীতি গড়তে। আমরা এই ক্ষুদে শিক্ষাথীদের জাতীয় খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে চাই। তিনি বলেন, খেলাধুলা মানুষের মাঝে আনন্দ সৃষ্টি করে, উদ্দীপনা সৃষ্টি করে। শরীর ও মনকে সুষ্ট সবল রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই বেশী বেশী করে খেলাধুলার আয়োজন করতে সংশ্লিষ্ঠদের প্রতি আহ্বান জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত