লামায় উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে দুই শিক্ষক সাময়িক বরখাস্ত

Published: 07 Nov 2018   Wednesday   

বান্দরবানের লামা উপজেলার  লুলাইংমুখ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৪৬ জন শিক্ষার্থীর মধ্যে শিউর ক্যাশের মাধ্যমে উপবৃত্তিপ্রাপ্ত ১৬২ জন  ছাত্র- ছাত্রীদেরর  টাকা আত্মসাতের ঘটনায় অভিযোগে  দুই শিক্ষদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে  বিভাগীয় মামলা রুজু করা হয়েছে।অভিযুক্ত শিক্ষকরা হলেন, লুলাইংমুখ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিপুন চন্দ্র শর্মা ও দরদরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আলীম।

 

উল্লেখ্য, গেল ২৬ সেপ্টেম্বর  বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষা কর্মর্কতা মোঃ শহীদুল ইসলাম এ দু,শিক্ষককে সাময়িক বরখাস্ত ও তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করার জন্য অনুমোদন চান। এতে বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান বরাবরে চিঠি পাঠালে ৩৬দিন পর  গেল ১ সেপ্টেম্বর জেলা পরিষদ চেয়ারম্যান অনুমোদনদেন বলে নিশ্চিত করেছেন জানান বান্দরবান জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা  মোঃ নুরুল আবছার।

 

এ বিষয়ে বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম বলেন, লামা উপজেলার লুলাইংমুখ পাড়া সরকারি প্রাথমিক   বিদ্যালয়ের ১৬২ জন ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির ১ লাখ ২৯ হাজার ৭৫০ টাকা আত্মসাতের করার অভিযোগে  দুই শিক্ষককে গেল ১ সেপ্টেম্বর সাময়িক বরখাস্ত করে তাদের বিরোদ্ধেবিভাগীয় মামলা রুজু করা হয়েছে।

 

লামা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত সেপ্টেম্বর মাসে উপবৃত্তির টাকা আত্মসাতে অভিযোগে দু,শিক্ষকদের সাময়িক বরখাস্তের চিঠি গেল ৬ সেপ্টেম্বর   ডাক যোগের মাধ্যেমে পেয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত