এনডিসি কোর্সে অংশ গ্রহণকারীদের সাথে পার্বত্য উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের মতবিনিময় সভা

Published: 06 Nov 2018   Tuesday   

ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) ২০১৮ তে অংশগ্রহণকারীদের সঙ্গে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মঙ্গলবার মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। 

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্ণফুলী হল রুমে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরার সভাপতিত্বে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, ন্যাশনাল ডিফেন্স কলেজ থেকে রিয়াল এডমিরাল আনোয়ারুল ইসলাম এবং মেজর জেনারেল মোঃ রশিদ আমিন বক্তব্য রাখেন।  এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য অর্থ মোঃ শাহিনুল ইসলাম, সদস্য প্রশাসন ডঃ প্রকাশ কান্তি চৌধুরী রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ, রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ রেদওয়ানুল ইসলামসহ অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

রাঙামাটিতে সফরকারী ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) এ টিমে ১৪ জন ব্রিগেডিয়ার জেনারেল, ৩ জন ক্যাপ্টেন, ১ জন অতিরিক্ত সচিব, ৫ জন যুগ্ম সচিব ও ১১ জন বন্ধু প্রতীম বিভিন্ন দেশের সশস্ত্র বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

সভায় ন্যাশনাল ডিফেন্স কোর্স এ অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে পার্বত্য চট্টগ্রামের আর্থ সামাজিক জীবন ধারা বিভিন্ন তথ্য তুলে ধরেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই অঞ্চলের উন্নয়নে ক্ষুদ্র ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি সভায় উল্লেখ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত