আইন-শৃংখলা রক্ষায় আনসারদের ভূমিকা অতুলনীয়

Published: 06 Nov 2018   Tuesday   

"শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা" এই মূল মন্ত্রকে সামনে রেখে মঙ্গলবার কাপ্তাইয়ে উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটি জেলা কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়াল।  কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলদার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের  জেলার উপ পরিচালক বেগম শাহনেওয়াজ, উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই থানার ওসি(তদন্ত) নুরুল আলম, ইসলামি মিশন কাপ্তাইয়ের উপজেলা প্রধান সাব্বির হোসেন।  সংস্কৃতিক কর্মী নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় সমাবেশে আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহাদাত হোসেন। সমাবেশে ওয়াগ্গা ইউনিয়নের দলনেতা মো: রাব্বি এবং রাইখালী ইউনিয়নের দলনেত্রী নাসিমা আক্তার তাদের প্রতিবেদন পেশ করেন।

 

সমাবেশে রাঙামাটি সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফজলে রাব্বি, রাঙামাটি সার্কেল এডজুডেন্ট মোঃ মিজানুর রহমান চৌধুরী সহ উপজেলার আনসার সদস্য, কাপ্তাই প্রেস ক্লাব এর সদস্য এবং সরকারি কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

 

 সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ আনসার সদস্যরা দেশের আইন শৃঙ্খলা রক্ষায় তাদের উপর অর্পিত দায়িত্ব সুচারুরুপে পালন করে আসছে। বিশেষ করে বিভিন্ন সম্প্রদায়ের উৎসব পার্বন, সরকারি গুরুত্বপূর্ন স্হাপনা পাহারা, নির্বাচনী দায়িত্ব, দূর্যোগ মোকাবেলা, জঙ্গীবাদ নির্মূল সহ সরকারি বিভিন্ন কর্মকান্ড এবং সামাজিক উন্নয়নে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

 

সমাবেশে কৃতিত্বপূর্ন অবদান এর জন্য ইউনিয়ন দলনেত্রী লক্ষী রানী দাশ এবং ইউনিয়ন দলনেতা মোঃ রাব্বিকে একটি করে সাইকেল প্রদান করা হয়।এছাড়া বিশেষ কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বেশ কয়েকজন আনসার সদস্যকে পুরস্কৃত করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত