খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি নতুন কার্যকরী কমিটির অভিষেক

Published: 03 Nov 2018   Saturday   

শনিবার বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি খাগড়াছড়ি জেলার নতুন কার্যকরী কমিটির অভিষেক ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

খাগড়াছড়ি শিল্পকলা একাডেমির হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আহ্বায়ক খোকনেশ্বর ত্রিপুরা।

 

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে খোকনেশ্বর ত্রিপুরা বলেন বর্তমান সরকার একটি জন বান্ধব সরকার। এ সরকার সরকারী চাকরি জীবীদের জন্য অনেক কিছু করেছেন। বেতন বৃদ্ধিসহ বিভিন্ন বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করেছেন।  এছাড়া সারাদের ন্যায় খাগড়াছড়িতে অনেক উন্নয়ন করেছেন। তিনি এ উন্নয়নের ধাবাহিকতা অব্যহত রাখার জন্য তিনি আবার নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

 

অনুষ্ঠানে জেলার সভাপতি অর্নব চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হিসেবে উপস্থিত হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিপ্লব বড়–য়া,মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটল মনি চাকমা, পরিবার পরিকল্পনা সমিতির কেন্দ্রীয় কমিটির আহবায়ক ফিরোজ আহম্মদ, কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব সাহিবা মরিয়ম সান্তা,চট্টগ্রাম বিভাগীয় সভাপতি দিদারুল ইসলাম। সম্মেলনের খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারীরা অংশ গ্রহন করেন।

 

সম্মেলনের স্বাগত বক্তব্য রাখেন  জেলা শাখার সাধারণ সম্পাদক বিনন্দ ত্রিপুরা, এছাড়া আরো বক্তব্য রাখেন মাটিরাঙ্গার মাসুদা আক্তার  ও লক্ষীছড়ি হেলি চাকমা। বক্তারা পরিবার পরিকল্পনা কর্মচারীদের নিয়োগ বিধি দ্রুত বাস্তবায়ন,পদোন্নতি ও উচ্চতর বেতন স্কেল,পেনশন জোঠিলতা নিরশন ও দ্রুত শুন্য পদ পুরনের দাবীসহ দায়িত্ব পালন কালীন বিভিন্ন অনুবিধার কথা বলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত