কোটা পুনর্বহাল আন্দোলনে চট্টগ্রামে পিসিপির সংবাদ সম্মেলন

Published: 11 Oct 2018   Thursday   

দেশে অনগ্রসর জাতিগোষ্ঠীর জন্য প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সরকারী চাকুরীতে সংরক্ষিত শতকরা ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে বৃহস্পতিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলন  করেছে পাহাড়ি ছাত্র পরিষদ।

 

বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহ-দপ্তর সম্পাদক ক্লিনটন চাকমার স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, চট্টগ্রাম প্রেস ক্লাবে পিসিপি চট্টগ্রাম মহানগর শাখা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা যৌথভাবে উক্ত সংবাদ সম্মেলন  লিখিত বক্তব্য পাঠ করেন পিসিপি চবি শাখার সভাপতি সুনয়ন চাকমা।

 

সংবাদ সম্মেলনে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক অর্পন চাকমা, সহ-তথ্য প্রচার সম্পাদক ত্রিরত্ন চাকমা, পিসিপি চট্টগ্রাম  মহানগর শাখার সভাপতি হ্লাচিংমং মারমা ও সাধারণ সম্পাদক অমিত চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে তিন দিনের কর্মসুচি ঘোষণা করা হয়। সেগুলো হল আগামী ১২ অক্টোবর  চট্টগ্রাম শহরের চেরাগী পাহাড় মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ, পিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে আগামী ১৪ অক্টোবর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মানববন্ধন,পিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও মহানগর শাখার যৌথ উদ্যোগে আগামী ১৬ অক্টোবর চট্টগ্রাম শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত