রাঙামাটির ৪০টি পুজোমন্ডপে জেলা পরিষদের অনুদান প্রদান

Published: 10 Oct 2018   Wednesday   

আসন্ন শারদীয় দুর্গা পুজো উদযাপন উপলক্ষে  বুধবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জেলার ১০টি উপজেলার ৪০টি পুজোমন্ডপে অনুদান ও  প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে।

 

জেলা পরিষদের সভা কক্ষে সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এসময়  জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি পুজা উদযাপন পরিষদ এর সভাপতি শিক্ষক বাদল কান্তি দে, রাঙামাটি পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজনসহ পুজা মন্ডপের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে শেষে জেলার ১০টি উপজেলার ৪০টি পুজোমন্ডপের প্রতিনিধিদের হাতে এক মেট্রিক টন করে খাদ্য শস্যের অনুদান হিসেবে তুলে দেওয়া হয়

 

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। সকল ধর্ম-বর্ণের মানুষের কল্যাণে বর্তমান সরকার কাজ করে চলেছে। তিনি বলেন, সরকার প্রতিটি মন্ডপে শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করেছে। যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘটে। তিনি আগামীতেও জনমানুষের এ সরকারের পাশে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত