রাঙামাটিতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

Published: 06 Oct 2018   Saturday   

শনিবার রাঙামাটিতে স্কুল ব্যাংকিং কনফারেন্স ও র‌্যালীর আয়োজন করা হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মো: আবুল বশর স্কুল ব্যাংকিং কার্যক্রমের সাড়ে ১৪শ কোটি টাকা দেশের অর্থনীতিতে গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে বলে মন্তব্য করেছেন।

 

তিনি বলেন, গত বছর স্কুল ব্যাংকিং কার্যক্রমে টার্গেট ছিল ৮ লাখ একাউন্ট খোলা। কিন্তু বর্তমানে ১৫ লাখ একাউন্ট খুলতে সক্ষম হয়েছি। এতে প্রায়  সাড়ে ১৪শ কোটি টাকা ব্যাংকিং কার্যক্রমে বর্তমানে জমা হয়েছে। এসব অর্থ বাংলাদেশের অর্থনীতিতে শক্তিশালী ভুমিকা রাখবে।

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সন্মেলন কক্ষে আয়োজিত  রাঙামাটিতে বাংলাদেশের ব্যাংকের সহযোগিতায় ও ওয়ান ব্যাংকের আয়োজনে অনুষ্ঠানে ওয়ান ব্যাংকের চীফ এন্টি মানি ল-ারিং কমপ্ল্যায়ান্স অফিসার সুধীর চন্দ্র দাশের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ওয়ান ব্যাংকের অতি: সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো ফজলুর রহমান চৌধুরী,রাঙামাটি জেলা শিক্ষা অফিসার উত্তম খীসা। অনুষ্ঠানে বক্তব্যে দেন ওয়ান ব্যাংকের অতি: সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো ফজলুর রহমান চৌধুরী,রাঙামাটি জেলা শিক্ষা অফিসার উত্তম খীসা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি ওয়ান ব্যাংকের ব্যবস্থাপক মো: আজিজুর রহমান, রানী দয়ামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক ও শিক্ষার্থী ফারজানা  আক্তার পায়রা। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা  উপস্থিত ছিলেন।  এর আগে স্কুল ব্যাংকিং করফারেন্স উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কার্যালয় চত্বর থেকে শুরু করে জেলা পুলিশ সুপার কার্যালয় সামনে  ঘুরে আবারও উন্নয়ন বোর্ড কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত