সাংবাদিক জুয়েলের মায়ের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

Published: 06 Oct 2018   Saturday   

দৈনিক আমাদের সময় পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি ও কাউখালী প্রেস ক্লাবের সাধারনে সম্পাদক সাংবাদিক  মোঃ জিয়াউর রহমান জুয়েলের মা মালেকা খাতুন  শনিবার সন্ধ্যা ছয়টায় কাউখালী উপজেলা সদরস্থ নিজ বাসভবনে মৃত্যুবরন করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত বাধ্যক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃুত্যুকালে ৭ মেয়ে ও একমাত্র পুত্র সাংবাদিক জিয়াউর রহমান জুয়েলসহ নাতী,নাতনী ও আত্বীয়স্বজন রেখে যান। সাংবাদিক জুয়েলের মায়ের মৃত্যুতে কাউখালী প্রেস ক্লাবসহ কাউখালীতে কর্মরত সাংবাদিক মোঃ জসিম উদ্দিন, আরিফুল হক মাহবুব, ওমর ফারুক, জয়নাল আবেদীন, মেহেদী হাসান সোহাগ,কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী, সাধারন সম্পাদক এরশাদ সরকার, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম চৌধুরী, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন,কাউখালী উপজেলা বিএনপির সভপতি জসিম উদ্দিন খোকন, সাধারন সম্পাদক এম এ মনসুর, পৃথক পৃথক বিবৃতিতে  গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

রোববার সকাল দশটায় পোয়াপাড়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জানাযা শেষে কাউখালী উপজেলা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত