স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছে খাগড়াছড়ি ও রাঙামাটির জনপ্রতিনিধিরা

Published: 13 Sep 2018   Thursday   

পার্বত্য এলাকায় ভয়-ভীতিমুক্ত পরিবেশ সৃষ্টি ও জনপ্রতিনিধিদের নামে ষড়যন্ত্রমূলকভাবে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ ৫ দফা দাবি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছেন খাগড়াছড়ি ও রাঙামাটির বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত জন প্রতিনিধিরা।

 

২নং নানিয়ারচর ইউপি চেয়ারম্যান জ্যোতি লাল চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বলা হয়,  বুধবার দুপুর খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও লক্ষীছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাসহ ৭ জনের একটি প্রতিনিধি দল এ স্মারক লিপি প্রদান করেন। স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব হারুণ অর রশিদ বিশ্বাস স্মারকলিপিটি গ্রহণ করেন।

 

প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন, রাঙামাটির নানিয়ারচর উপজেলার ১নং সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুপন চাকমা, ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্যোতি লাল চাকমা, ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমোদ বিকাশ খীসা, ৪নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমল কান্তি চাকমা ও নানিয়ারচর এলাকার মুরুব্বী সঞ্চয় চাকমা।

 

স্মারকলিেিপতে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে জনগুরুত্ব সম্পন্ন কাজ সম্পাদনের স্বার্থে ষড়যন্ত্রমূলকভাবে দায়েরকৃত মামলা অনতিবিলম্বে প্রত্যাহার পূর্বক জনপ্রতিনিধিদের নিরাপত্তা নিশ্চিত করা, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান অর্থবহ করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রামে রাজনৈতিক নেতা-কর্মীদের হয়রানি ও ধর পাকড় বন্ধ করাসহ পাঁচ দফা দাবি জানানো হয়েছে। 

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত