দীঘিনালায় দুবৃর্ত্তদের গুলিতে যুবক নিহত

Published: 08 Aug 2018   Wednesday   

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা সদরের পোমাং পাড়া এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় দুবৃর্ত্তদের গুলিতে মনিরুল ইসলাম মঞ্জু (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মঞ্জু উপজেলার বাবুছড়া এলাকার মৃত মোস্তাফিছুর রহমানের ছেলে। নিহত মঞ্জু দুই সন্তানের জনক।


স্থানীয় সূত্রে জানা যায়, মঞ্জু বন্ধুদের সাথে পোমাং পাড়া স্কুল মাঠে বসে তাস খেলছিল। এসময় আকস্মিকভাবে  দুবৃর্ত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মঞ্জু মারা যায়। তবে কারা এই হত্যাকান্ডে তা প্রাথমিকভাবে জানা যায়নি।


খোঁজ নিয়ে জানা গেছে, মঞ্জু একসময় জনসংহতি সমিতির (এম এন লারমা) কালেক্টর হিসেবে কাজ করতো। বৈবাহিক সূত্রে তিনি পাহাড়িদের সাথে সম্পপর্কিত। মাঝে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরে আসার পর স্বাভাবিক জীবনে ফিরে এসে মৎস্য চাষ এবং কৃষিকাজে ব্যস্ত ছিলেন। একই সাথে তিনি পোমাংপাড়ায় স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ীভাবে বসবাস করছিলেন। ধারণা করা হচ্ছে প্রতিপক্ষের দুর্বৃত্তরা তাঁকে হত্যা করতে পারে।

 

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. আব্দুস সামাদ জানান,‘ মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে কেন হতাকান্ড ঘটেছে ,কারা এর সাথে জড়িত এই বিষয়ে এখনো বিস্তারিত জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে । ঘটনাস্থল আইনশৃংঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত