আলীকদমে বিপুল পরিমাণের অস্ত্র ও গুলি উদ্ধার

Published: 31 Jul 2018   Tuesday   

বান্দরবানের আলীকদম উপজেলার বসুদেব চাকমা কারবারী পাড়ার সুরেশ চাকমার বাড়িতে যৌথ বাহিনী অভিযান চালিয়ে ১টি থ্রি নট থ্রি রাইফেল, ২`টি এসবিবিএল বন্দুক, ১টি এলজি, পাঁচ রাউন্ড গুলি ও এক রাউন্ড কার্তুজসহ ১জনকে গ্রেফতার করেছে আইন-শৃংখলা বাহিনী। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সুরেশ চাকমা(৫১)।

 

মঙ্গলবার ভোর ৬ টার সময় পুলিশ এবং সেনাবাহিনী এ অভিযান পরিচালনা করেন।

 

আলীকদম থানার উপপরিদর্শক ও মামলার বাদি মোঃ আজমগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৬টার দিকে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের বসুদেব চাকমা পাড়ার সুরেশের বাড়িতে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় সুরেশের থাকার কক্ষ থেকে একটি থ্রি নট থ্রি রাইফেল, দু`টি এসবিবিএল বন্দুক, একটি এলজি বন্দুক, পাঁচ রাউন্ড গুলিসহ এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ সময় সুরেশ চাকমাকে থাকার কক্ষ থেকে গ্রেপফতার করা হয়। গ্রেপ্তারকৃত সুরেশ চাকমা বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বসুদেব চাকমা কারবারী পাড়ার অনিন্দ চাকমার ছেলে।

 

এ ব্যাপারে আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ  জানান, আলীকদম সেনাজোনের জোন কমান্ডার লে. কর্ণেল মোঃ মাহবুবুর রহমানের নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা সুরেশের বাড়িতে অভিযান চালিয়ে এ অস্ত্র ও গুলি গুলো উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত