মাটিরাঙ্গায় ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

Published: 12 Jul 2018   Thursday   

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা নামক এলাকায় জ্ঞানেন্দু চাকমা(৪২) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে।  ইউপিডিএফের পক্ষ থেকে নিহত ব্যক্তি তাদের কর্মী বলে দাবী করেছে।  বৃহষ্পতিবার বিকাল ৫টার দিকে এই ঘটনা ঘটেছে।

 

পুলিশ জানায়, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা নামক এলাকায় একটি পড়ে থাকতে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।জ্ঞানেন্দু চাকমার বাড়ী জেলার মহালছড়ি উপজেলার যাদুয়ানালা বলে জানা গেছে। 


মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার চন্দ্র কিরণ ত্রিপুরা বলেন, বিকাল ৫টার দিকে কয়েকটি গুলির শব্দ শুনতে পাই। পরে স্থানীয় বাসিন্দা ও পুলিশ মিলে খোঁজাখুজি করে আলুটিলার পূনর্বাসন এলাকা সংলগ্ন একটি বাগানে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়।

 

এদিকে ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমা নিহত যুবককে নিজেদের কর্মী বলে দাবী করেছে এই ঘটনার জন্য জেএসএস এমএন লারমা দলকে দায়ী করেছেন। তিনি দাবী করেন জ্ঞানেন্দু সাংগঠনিক কাজে ওই এলাকায় অবস্থান করছিলেন। এসময় মোটরসাইকেলে আসা একদল অস্ত্রধারী তাকে ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়।

 

মাটিরাঙ্গা থানার ওসি সৈয়দ মোঃ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এই বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি বলেও জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত