বিলাইছড়িতে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ফুটবল খেলা অনুষ্ঠিত

Published: 11 Jul 2018   Wednesday   

সারা বিশ্ব যখন বিশ্বকাপ ফুটবল উদ্মাদনা কাঁপছে। ব্যতিক্রম নয় রাঙামাটি পার্বত্য জেলার বিলাইছড়ি উপজেলাবাসীও। তাইতো সেই আনন্দকে আরও প্রাণবন্ত করে তোলার জন্য উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে  ব্রাজিল- আর্জেন্টিনা সমর্থিত ফুটবল খেলোয়ারদের নিয়ে ব্যতিক্রমধর্মী ও রোমাঞ্চকর এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলায় ব্রাজিল-আর্জেন্টিনা জার্জি গায়ে দিয়ে  খেলোয়াররা অংশগ্রহণ করেন।

 

মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি  আসিফ ইকবাল, প্রাক্তন জেলা পরিষদের চেয়ারম্যান ররীন্দ্র লাল তালুকদার,২নং ইউপির চেয়ারম্যান অমর জীব চাকমা, ৩নং ফারুয়া ইউপির চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা ও বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন । । খেলায় ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন ১নং ইউপির চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান।

 

টান টান উেেত্তজনাকর ম্যাচে ব্রাজিল- আর্জেন্টিনা ২-২ গোলে  ড্র করে। খেলা শেষে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

সমাপনী বক্তব্যে বক্তারা বলেন, দু-দলের খেলোয়াররা অনেক ভালো খেলেছে। আগামীতে এখান থেকে ভালো খেলোয়ার উঠে আসুক এবং বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলুক। উপজেলাবাসীও স্বপ্ন দেখে ব্রাজিল-আর্জেন্টিনার মত একদিন বিশ্বকাপে অংশগ্রহণ করবে। খেলোয়ারদের আরও সততা ও মনোযোগী হয়ে খেলার পরামর্শ দেন বক্তারা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত