পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি হিসেবে ইব্রাহিম মনিরের দায়িত্ব গ্রহন

Published: 10 Jul 2018   Tuesday   

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি পদে দায়িত্ব গ্রহন করেছেন সংগঠনটির কেন্দ্রীয় প এ্যাডভোকেট ইব্রাহিম মনির।

 

পার্বত্য নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক মো:খলিলুর রহমান(খলিল) এর স্বাক্ষরিত এক প্রেস বার্তায় একথা জানানো হয়েছে।


প্রেস বার্তায় বলা হয়, গেল ৮ জুলাই ঢাকার তোপখানা রোডের জাতীয় শিশুকল্যাণ পরিষদের কনফারেন্স হলে পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের আয়োজিত ঈদ পূর্ণমিলনী ও প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক মো:আবদুল হামিদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলকাছ আল মামুন ভূঁইয়া।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পার্বত্য নাগরিক পরিষদের মহাসচিব ও সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, পার্বত্য নাগরিক পরিষদের সিনিয়র যুগ্ন মহাসচিব শেখ আহাম্মদ রাজু,উপস্থিত সাবেক কেন্দ্রীয় নেতা মো:হাবিবুর রহমান,পার্বত্য নাগরিক পরিষদের অর্থ সম্পাদক ও উপদেষ্টা মোঃ কামাল হোসেন ভূইয়া, প্রচার সম্পাদক অধ্যাপক আরিফ বিল¬াহ,পার্বত্য নাগরিক পরিষদের বান্দরবান জেলা সভাপতি মোঃ আতিকুর রহমান,পার্বত্য নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক মো:খলিলুর রহমান, পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সমন্বয়ক ঈসমাঈল নবী শাওন,পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও উপদেষ্টা মো: মমিনুল ইসলাম, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের বিদায়ী কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি সারওয়ার জাহান খান,পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি প্রকৌশলী লোকমান হোসেন ,ইব্রাহিম খলিলুর রহমান অপি,আলামিন, রোবেল প্রমূখ।

 

অনুষ্ঠান শেষে আগামী ১ বছরের জন্য পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করেন ইব্রাহিম মনির। এছাড়া বিদায়ী কেন্দ্রীয় সভাপতি আঃ মজিদের মেয়াদকাল শেষ হয়ে যাওয়ায় তাকে এবং ভারপ্রাপ্ত সভাপতি ও সিনিয়র সহ সভাপতি মো:সারোয়ার জাহান খানকে পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা করা হয়। নব নির্বাচিত সভাপতিকে শপথ বাক্য পাঠ করান পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলকাছ আল মামুন ভূইয়া।


প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলকাছ আল মামুন ভূঁইয়া বলেন, পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ কোন রাজনৈতিক দলের লেজুর নয়,এটি অধিকার আদায়ের আন্দোলন,এটি সম-অধিকার বা সাংবিধানিক অধিকার আদায়ের আন্দোলন,বৈষম্যহীন পার্বত্য কোটা আদায়ের আন্দোলন। পার্বত্য চট্টগ্রামের অখন্ডতা রক্ষায়, দেশমাতৃকার স্বাধীনতা স্বার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে দল মত নির্বিশেষে সকল ছাত্রদেরকে ঐক্যবদ্ধ করে উক্ত দাবী আদায়ে সফল নেতৃত্ব গড়ে তুলতে নতুন সভাপতির প্রতি আহব্বান জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত