কাউখালীতে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগ, থানায় মামলা দায়ের

Published: 09 Jul 2018   Monday   

রাঙামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নে কাশখালীতে দুই সন্তানের গৃহবধূ (২৫) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। পুলিশ সত্যতা স্বীকার কওে ধর্ষণের শিকার ওই রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে।

 

ভুক্তভোগী নারী ও তার স্বজনরা জানান, সোমবার সকালের দিকে কাউখালী বাজারের হাটের দিনে সবজি বিক্রি করে বাজার নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় পথে কাশখালীর মাগরামা ছড়ার নির্জন এলাকায় পৌছলে কাশখালী গ্রামের মো. শাকিব (১৯) নামে এক যুবক পেছন থেকে ঝাপতে ধরে এবং তাবে ধর্ষণ করে। পরে ঘরের দিকে না গিয়ে আবার কাউখালী বাজারে দিকে ফিরে গিয়ে ঘটনাটি স্থানীয়দের জানান। পওে স্থানীয়দের সহায়তায় কাউখালী থানায় অভিযোগ দায়ের পর ওই গৃহবধুটি নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।


তারা আরো জানান, গৃহবধুরটির দুই কন্যাশিশুর মধ্যে একজনের শরীরে জ্বর হওয়ার কারণে তিনি একাই বাড়ি ফিরছিলেন। ধর্ষক সাকিবকে তিনি সনাক্ত করতে পেরেছেন। সাবিকের পিতার নাম মো. আব্দুল বারেক।

 

বেসরকারী উন্নয়ন সংস্থা হিমায়ন্তির নির্বাহী পরিচালক ও নারী নেত্রী টুকু তালুকদার বলেন, এসব ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তি না হওয়ায় এ ঘটনা ঘটছে এবং কাউখালীকে বার বার এই ধরণের ঘটনা ঘটছে। এ ঘটনার আসামীকে আইন আওতায় আনা না হলে আন্দোলনে যাবেন বলে তিনি জানান।


কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:কবির হোসেন অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


জেলা সিভিল সার্জন ডা:শহীদ তালুকদার জানান, ঘটনার শিকার গৃহবধুকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে সত্যতা স্বীকার করে জানান, গৃহবধূর কাছ থেকে ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। আলামত ল্যাবে পরীক্ষার পর রিপোর্ট দেয়া হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত