খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাঙামাটিতে বিএনপি’র বিক্ষোভ-সমাবেশ

Published: 05 Jul 2018   Thursday   

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বৃহস্পতিবার রাঙামাটিতে বিএনপি’র বিক্ষোভ-সমাবেশ করেছে। 

 

জেলা বিএনপি কার্যালয়ে সমানে আয়োজিত সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সহ-সভাপতি সুশোভন দেওয়ান আগা, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, যুবদলের সাধারণ সম্পাদক আবু সাহাদাৎ মোহাম্মদ সায়েম, পৌর বিএনপি’র সভাপতি এস এস শফিউল আজম, বিএনপি নেতা মোহাম্মদ নিজাম উদ্দিন প্রমুখ। এসময় জেলা বিএনপি’র অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সমাবেশে বিএনপির নেতৃবৃন্দ অবিলম্বে খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তি দাবী জানিয়ে বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে পাহাড়ে কোন ধরনের নির্বাচন করতে দেয়া হবে না। আজকে বাংলাদেশের গণতন্ত্রকে কবর দেওয়ার জন্য বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করেছে সরকার। এ সরকার শুধু বেগম জিয়াকে কারাবন্দি করে ক্ষান্ত হয়নি তাঁর সুচিকিৎসা না করে সরকার তালবাহানা করে যাচ্ছে।


বিএনপির নেতারা কারাবন্দি অবস্থায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন কিছু হলে সারা বাংলাদেশের পরিস্থিতি খুবই ভয়াবহ বলে বলেও হুঁশিয়ারী উচ্চারণ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত