ইয়ুথ জার্নালিষ্টস ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন কামাল উদ্দিন

Published: 05 Jul 2018   Thursday   

২০১৮ -২০২১ সাল পর্যন্ত (তিন বছরের) জন্য ইয়ুথ জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ‘দৈনিক পূর্বদেশ’ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিন। সম্প্রতি ঢাকায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সম্মেলনের মাধ্যমে জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ৫১ সদস্য বিশিষ্ট গঠিত হয়।


ইয়ুথ জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন কাদের জানান,এ সংগঠনটি অত্যন্ত সুনামের সহিত অর্ধযুগ পেরিয়ে দেশব্যাপী গৌরব অর্জন করছে। দৈনিক পূর্বদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিন এ সংগঠনের সাথে দীর্ঘদিন সকল কাজে সার্বিক সহযোগিতা ও পাহাড়ে সংগঠনের হাল ধরে রাখায় তাকে কেন্দ্রীয় কমিটি সদস্য নির্বাচিত করা হয়েছে। তাই পার্বত্য চট্টগ্রামে এই সংগঠন আরো বেগবান ও শক্তিশালী হবে বলে কেন্দ্রীয় কমিটি মনে করেন। এ সংগঠন দেশব্যাপী সাংবাদিকদের মানউন্নয়ন ও তথ্য সংক্রান্ত বিভিন্ন প্রশিক্ষণ এর সার্বিক সহযোগিতা প্রদান করে থাকেন|


ইয়ুথ জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্য এম.কামাল উদ্দিন জানান, তিনি দীর্ঘদিন ধরে এ সংগঠনের পার্বত্য চট্টগ্রাম থেকে প্রতিনিধিত্ব করে আসছেন। সংগঠনটির জন্য তার তেমন কোন ভূমিকা নেই বললেই চলে। তবে কেন্দ্রীয় কমিটি যখন যা বলতেন তখন তিনি সাড়া দিতেন। হয়তো কেন্দ্রীয় কমিটি তাকে ভাল মনে করেছেন তাই ৫১ সদস্য বিশিষ্ট কার্য নির্বহী কমিটিতে সদস্য নির্বাচিত করেছেন। তাকে এ সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত করায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল সদস্যদের প্রতি চিরকৃতঞ্জ।


তিনি আরো জানানন, খুব শিগগিরই পার্বত্য অঞ্চলের ১শ’জন সাংবাদিককে তথ্য অধিকারের উপর প্রশিক্ষণের ব্যবস্থা করবেন ইয়ুথ জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত