রাঙামাটিতে কোজাগরী’র যাত্রা শুরু

Published: 08 Jun 2018   Friday   

শুক্রবার রাঙামাটি শহরের বনরূপা’র মায়াবিনী শপিং কমপ্লেক্সে নারী ও শিশুদের নানান পোষাকের সম্ভার নিয়ে পথ চলা শুরু করেছে ফ্যাশন হাউজ ‘কোজাগরী’।

 

সন্ধ্যায় কোজাগরী উদ্বোধন করেন রাঙামাটি শহরের বিভিন্ন ক্ষেত্রের প্রতিনিধিত্বকারি নারীরা ফিতা কেটে উদ্বোধনী পর্বে অংশ নেন। অন্যান্যও মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মনোয়ারা আক্তার জাহান, রাঙামাটি পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলার জুবাইতুন নাহার জেবু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য ও দৈনিক পার্বত্য বার্তার সম্পাদক শামিমা রশিদ, কোজাগরীর স্বত্বাধিকারি ফজলে এলাহী, জাতীয়তাবাদী মহিলা দলের রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক শাহেদা বেগম, মহিলা দলের নেত্রী মনোয়ারা বেগম,  দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা পরিচালক সুফিয়া কামাল জিমি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা জান্নান মুমু, মায়াবিনী শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারি মায়া বড়ুয়া, পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডেরশনের সংগঠক ইশরাত জাহান প্রমুখ। উদ্ধোধনী পর পর শুরু হয় বেচাকেনা। 

 

কোজাগরী’র ব্যবস্থাপক সোমা চাকমা জানান, দেশের বিভিন্ন ব্রান্ডের নারী ও শিশুদের পোষাকে থাকছে নানান সমাহার। তিনি আরো জানান, পবিত্র ঈদুর ফিতর ও কোজাগরীর উদ্বোধন উপলক্ষে চাঁদ রাত পর্যন্ত  শতকরা দশ শতাংশ ছাড় থাকবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত