জুরাছড়িতে সেনা বাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা

Published: 03 Jun 2018   Sunday   

জুরাছড়ি বনযোগীছড়া জোনে সেনা বাহিনীর উদ্যোগে স্থানীয় টেম্পু বোট চালকদের মাঝে রোববার ছাতা বিতরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বিতরন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জোন অধিনায়ক লেপ্টেনেন কর্ণেল কেএম ওবায়লুদ হক। এ সময় বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, হেডম্যান করুনা ময় চাকমা, রাস্তা মাথা টেম্পু বোট চালক সমিতির সভাপতি দেবব্রত চাকমা, মেজর মীর তৈয়বুর রহমান, বনযোগীছড়া, শীলছড়ি, চকপতিঘাট টেম্পু বোট চালক সমিতির সভাপতিগনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


এ সময় জোন অধিনায়ক লেপ্টেনেন কর্ণেল কেএম ওবায়লুদ হক বলেন, “মানুষ মানুষের জন্য” সুতরাং প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় প্রশাসনকে অবগত করার পাশাপাশি নিজেরাই মানবিক সহায়তায় তাৎক্ষনিক এগিয়ে আসতে হবে। তাহলে একটি মানুষের প্রাণ কিংবা বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা করা সম্ভব হবে। যারা এসব কাজে সেচ্ছায় অবদান রাখবেন তাদের সেনা বাহিনীর পক্ষ থেকে সম্মান সূচক পুরুস্কৃত করা হবে।


জোন অধিনায়ক আরো বলেন, চলতি বর্ষার মৌসুমে জুন ও জুলাই মাসে বিন্দু মাত্র লাভের আশায় অতিরিক্ত বোঝাই যাত্রী কিংবা মালামাল পরিবহন না করার পরামর্শ্য প্রদান করেন।


অনুষ্ঠান শেষে জোন অধিনায়ক উপস্থিত সকল টেম্পু বোট চালকদের শুভেচ্ছা উপহার হিসেবে একটি করে ছাতা প্রদান করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত