বিলাইছড়িতে শিশু মেলা সম্পন্ন

Published: 15 May 2018   Tuesday   

‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম’ শীর্ষক প্রকল্পের আওতায় বিলাইছড়িতে দুদিন ব্যাপী শিশু মেলা সম্পন্ন হয়েছে।  গেল ১৪ মে থেকে দুদিন ব্যাপী এ মেলা শুরু হয়।

 

কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে বিলাইছড়ি উপজেলা শিল্পকলা অডিটরিয়ামে মেলার সমাপনী দিনে উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইকবাল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা। অনিল কুমার আসামের সঞ্চালনায় মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান অমৃত সেন তঞ্চঙ্গ্যা , মহিলা ভাইস চেয়ারম্যান শ্যামা চাকমা, আ.লীগ নেতা সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম ফারুক ও তথ্যঅফিসার মো.হারুন।

 

মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি উন্নয়ন সংস্থার ১২টি স্টল বিভিন্ন সামগ্রী প্রদর্শন করেছিল। মেলায় স্থানীয় শিশুদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয় এবং তারা উৎসাহ উদ্দীপনায়  মনোরম পরিবেশে মেলা উপভোগ করেছিল। মেলায় প্রথম দিনে শিশুরা বিভিন্ন স্টল দেখার পাশাপাশি অতিথিদের সাথে আনন্দ র‌্যালীতে অংশ নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেছিল। সমাপনী দিনে শিশুরা নৃত্য,সঙ্গীত,জারীগান,কবিতা আবৃত্তি ও কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত