রাবিপ্রবি’র উপাচার্য সাথে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিবের সাক্ষাত

Published: 12 May 2018   Saturday   

শনিবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (রাবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমার সাথে সাক্ষাত করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো: মহিউদ্দিন খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

 

রাবিপ্রবি’র অস্থায়ী প্রধান কার্যালয়ে প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম প্রধান (পরিকল্পনা) জনাব কাজী মনিরুল ইসলাম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মো: মজিবুর রহমান সরকার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী প্রধান (পরিকল্পনা-৪) জনাব মুহাম্মদ জহুরুল ইসলাম।

 

এসময় রাবিপ্রবি’র উপাচার্য প্রতিনিধিদলের সাথে ‘রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় স্থাপন’ শীর্ষক প্রকল্পের বিভিন্ন বিষয় এবং রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসে অবকাঠামো নির্মাণের জন্য মাস্টার প্ল্যান, কনসালটেন্সি ফার্ম নিয়োগ, রিভাইজড ডিপিপিসহ বিশ^বিদ্যালয় প্রকল্পের অগ্রগতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

পরে প্রতিনিধিদলটি রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এর অস্থায়ী ক্যাম্পাসের বিভিন্ন শ্রেণি কক্ষ ও কম্পিউটার ল্যাব এবং বিশ^বিদ্যালয় এর স্থায়ী ক্যাম্পাসের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত