লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের এসএসসি`র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Published: 12 May 2018   Saturday   

শনিবার রাঙামাটির অন্যতম বিদ্যাপীঠ লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। 

 

বিদ্যালয় মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ও বিদ্যালয় পরিচালনা পর্র্ষদের সভাপতি গোলাম ফারুখ। বক্তব্যে দেন সদর জোন কমান্ডার লেঃকর্নেল রেদুয়ানুল ইসলাম, লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাজনীন নাহার প্রমুখ। অনুষ্ঠানে শেষে এ বছর লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সন্মাননা স্বরুপ ক্রেস প্রদান করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুখ আগামীতে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজকে সারাদেশের মধ্যে একটি সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করতে শিক্ষার্থী ও অভিভাবকদের আহ্বান জানানোর পাশাপাশি যারা জিপিএ-৫ পাবে এবং এ বিদ্যালয়ে জিপিএ-৫ নিয়ে ভর্তি হবে তাদের জন্য শতকরা ৫০ থেকে ৮০ শতাংশ স্কলারশিপ ব্যবস্থা করবে বিদ্যালয় কর্তৃপক্ষ।


উল্লেখ্য,রাঙামাটি জেলায় এ বছর এসএসসি পরীক্ষায় লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ-৫ ১০ জন, জিপিএ-৫ ৩১সহ ৬৬ জন কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত