মিথ্যা মামলার প্রত্যাহার দাবিতে রামগড়ে পিসিপি ও যুব ফোরামের বিক্ষোভ

Published: 11 May 2018   Friday   

ইউপিডিএফ সভাপতি প্রসিত বিকাশ খীসা ও অন্যান্য নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার খাগড়াছড়ির মানিকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)সহ তিন সংগঠন।


পিসিপি’র রামগড় উপজেলা শাখার নরেশ ত্রিপুরার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বলা হয়, মিছিলটি রামগড় উপজেলা সদর যৌথখামার যাত্রী ছাউনী থেকে শুরু করে যৌথখামার বাজার প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রামগড় উপজেলার সংগঠক পরম বিকাশ ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুমন ত্রিপুরা, পিসিপি রামগড় উপজেলা শাখার সদস্য লিটন চাকমা প্রমূখ।



বক্তারা অভিযোগ করে বলেন, শাসক গোষ্ঠী মুক্তিকামী নিপীড়িত মানুষের সংগঠন ইউপিডিএফ তথা জনগণের ন্যায্য আন্দোলনকে ধ্বংস করার জন্য একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্র অংশ হিসেবে নান্যচরে ইউপিডিএফ-এর সভাপতি প্রসিত বিকাশ খীসাসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকদের নামে মামলা দায়ের করেছে। ইউপিডিএফ-এর নেতাকর্মী ও সমর্থকদের বিরুদ্ধে আনিত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে পার্বত্য চট্টগ্রামে শোষিত ও নিপীড়িত মানুষকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলা হবেই বলে হুশিয়ারী উচ্চারন করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত