খাগড়াছড়িতে পিসিপিসহ তিন সংগঠনের বিক্ষোভ-সমাবেশ

Published: 10 May 2018   Thursday   

ইউপিডিএফ সভাপতি প্রসিত খীসা ও অন্যান্য নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ও অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)সহ তিনটি সংগঠন।

 

পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমার স্বাক্ষরিত প্রেস বার্তায় বলা হয়, মিছিলটি খাগড়াছড়ি জেলা সদর স্বনির্ভর বাজারস্থ ইউপিডিএফের কার্যালয় থেকে বের করে নারানহিয়া হয়ে উপজেলা গেইট প্রদক্ষিণ করে আবারও একই স্থানে গিয়ে প্রতিবাদ সমাবেশ করা শেষ হয়। বক্তব্য রাখেন, পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক রতনস্মৃতি চাকমা প্রমুখ।

 

বক্তারা অভিযোগ করে বলেন, শাসকগোষ্ঠী ষড়যন্ত্রমূলকভাবে ইউপিডিএফ কেন্দ্রীয় সভাপতি প্রসীত বিকাশ খীসা ও সাধারণ সম্পাদক রবি শংকর চাকমাসহ নেতা-কর্মী ও সমর্থকদের ওপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছে।


বক্তারা অবিলম্বে শক্তিমান, বর্মাসহ ৬ জনের হত্যার ঘটনা ও এযাবৎ শাসকগোষ্ঠীর স্বার্থ হাসিলের উদ্দেশ্যে ইউপিডিএফ ও তার সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী, শুভাকাঙ্খী সমর্থকদের ওপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং যৌথবাহিনী অভিযানের নামে সাধারণ জনগণের ওপর হায়রানি বন্ধের দাবি জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত