সাজেকের রুইলুই পর্যটন এলাকায় আগুনে তিন কটেজ পুড়ে ছাই

Published: 16 Apr 2018   Monday   

রাঙামাটির সাজেক ইউনিয়নের রুইলুই পর্যটন এলাকায় অগ্নিকান্ডে তিনটি  কটেজ সম্পূর্ন পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দিবাগত গভীর রাত পৌনে দুইটার সময় এই আকস্মিক অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে।


স্থানীয়রা জানায়, রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সাজেক ইউনিয়নের রুইলুই পর্যটন এলাকায় আকস্মিক অগ্নিকান্ডে সাজেক বিলাস, গরবা কটেজ ও কাচালং কটেজ সম্পূর্ন পুড়ে যায়। এসময় প্রচন্ড বাতাসের কারনে আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। নিরাপত্তা বাহিনী ,স্থানীয় লোকজন ও দিঘীনালা থেকে ফারয়ার সার্ভিস আগুন নেভানোর কাজে অংশ নিয়ে কয়েক ঘন্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে স্থানীয়দের মতে কোনো প্রকার বিদ্যুতিক শর্ট সার্কিট দূর্ঘটনার সম্ভাবনাও সেখানে নেই। এছাড়া গভীর রাতে সেখানে কোনো ধরনের রান্নার কাজও চলার কথা নয়। তাহলে আগুনটা লাগলো কিভাবে, এমন প্রশ্ন এখন সাজেকের সকলের মুখে মুখে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন জানান, তিনটি কটেজের মধ্যে একটি কটেজ সম্পূর্ন ক্ষতিগ্রস্ত হয়েছে এবং বাকী দুটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। কটেজে মধ্যে জ্বালানি কাঠ থেকে বা অন্য কিছু থেকে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে অগ্নিকান্ডে ঘটনাটি কোন নাশকতা ছিল না।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত