সরকার সকল সম্প্রদায়ের মানুষের উৎসব উদযাপনের সুযোগ নিশ্চিত করেছে -গওহর রিজভী

Published: 12 Apr 2018   Thursday   

ধর্ম যার যার উৎসব সবার। এই নীতিতে বর্তমান সরকার দেশের সকল সম্প্রদায়ের মানুষের উৎসব উদযাপনে সুযোগ নিশ্চিত করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

 

বৃহস্পতিবার দুপুরে রাঙামাটিতে পাহাড়ীদের বিজু,সাংক্রাইন,বৈসুক,বিষু,বিহু উৎসবে কাপ্তাই হ্রদে ফুল ভাসানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

ড. গওহর রিজভী আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও ধর্ম নিরপেক্ষ দেশ। এদেশে অনেক ক্ষুদ্র জাতিগোষ্ঠির বসবাস। তারা তাদের নিজস্ব বৈশিষ্ট নিয়ে সকলেই স্বাধীন ভাবে যার যার ধর্ম ও উৎসব পালন করছে। এটা আমাদের দেশের জন্য গৌরবের এবং আনন্দের।

 

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক, জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির উপস্থিত ছিলেন।

 

এর আগে ড. গওহর রিজভী বৈসাবির র‌্যালীর উদ্বোধন করেন এবং ফুল বিজু উপলক্ষে কাপ্তাই হ্রদে ফুল ভাসান। এসময় আদিবাসী শিল্পীরা ত্রিপুরা সম্প্রদায়ের গড়াইয়া ও বিজু নৃত্য পরিবেশন করেন। ভাসানো শেষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কার্যালয় হল রুমে আলোচনা সভায় যোগদান করেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত