বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় রাঙামাটিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

Published: 09 Apr 2018   Monday   

বাংলাদেশ স্বল্পউন্নত থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সোমবার রাঙামাটিতে ছাত্রলীগের আনন্দ মিছিল ও সামবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা ছাত্রলীগের উদ্যোগে রাঙামাটি পৌরসভা চত্বর হতে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করে সংগঠনটি।

 

জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে সমাবেশে সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

সমাবেশে বক্তারা বলেন, ২০২১ সালের মধ্যে আমাদের যে অর্জন হওয়ার কথাছিল তা ২০১৮ সালের মধ্যেই অর্জিত হয়েছে। গত নয় বছর ধরে ধারাবাহিকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অভাবনীয় উন্নয়নের ফলে আমাদের এই অর্জন সম্ভব হয়েছে। আমরা মাথাপিছু আয়, অর্থনৈতিক ভঙ্গুরতা এবং মানবসম্পদ উন্নয়ন; এই তিনটি মানদন্ডে সাফল্য অর্জন করেছি এবং উন্নয়নশীল দেশে উপনীত হয়েছি। আমাদের বিশ্বাস উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের পূর্বেই আমরা উন্নত রাষ্ট্রে পরিনত হব। সমাবেশ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করেন।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত