পরীক্ষার প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণের দাবীতে লামায় মানববন্ধন কর্মসূচি পালন

Published: 01 Apr 2018   Sunday   

পরীক্ষার প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণের দাবীতে রোববার লামায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সচেতন নাগরিক কমিটি (সনাক), স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), ইয়ুথ এনগেসমেন এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

 

 শিক্ষাখাতে সুশাসন ও মেধাভিত্তিক বাংলাদেশ, চাই পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণ এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ সম্মুখে কর্মসূচীর উদ্বোধন করেন, প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া। মাতামুহুরী ডিগ্রী কলেজের প্রভাষক রহিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেস  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান প্রধান অতিথি ছিলেন। মানববন্ধণ চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রফেসার তানজিম উদ্দিন, মোঃ জাহাঙ্গির আললম, মো. জিল্লুর রহমান, এ.এম. ইমতিয়াজ ও মো. ফরহাদ। মানববন্ধনে উপজেলার স্কুল,কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীরাও অংশ গ্রহন করে।

 

বক্তারা বলেন, বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত একটি বিষয় প্রশ্নপত্র ফাঁসের ঘটনা। তা অত্যন্ত বেদনা দায়ক। তার কারনে শিক্ষার ক্ষেত্র প্রতিযোগিতার সুষ্ঠ পরিবেশ মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে এবং হতাশার দানা বাঁধছে তরুন প্রজন্মের মাঝে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত