বান্দরবানে পৃথক ঘটনায় নিহত ১, বিজিবি সদস্যসহ আহত ১১

Published: 31 Mar 2018   Saturday   

শনিবার দুপুরে বান্দরবানের পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও বিজিবি সদস্যসহ ১১ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম উমংহ্লা মার্মা (১৯)।


জানা যায়, শনিবার দুপুরে ভাড়ায় চালিত মোটরসাইকেলে চড়ে বাকীছড়া থেকে বালাঘাটা আসার পথে বেতার কেন্দ্রের সামনে বিপরীত দিকে থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক উমংহ্লা মার্মা (১৯) ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় দুই আরোহী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে দ্রুত জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


অপরদিকে শনিবার দুপুরে বলিবাজার বিজিবি সদস্যদের সাথে প্রীতি তাইকুন্ডু ম্যাচ খেলার জন্য টেকনাফ বিজিবি’র একটি গাড়ী থানচি উপজেলার বলিবাজারের উদ্দেশ্যে যাওয়ার সময় লাইমি পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়ীতে বিজিবির ২৩ জনের মধ্যে ৯ সদস্য আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলেন- ল্যান্স নায়েক হুমায়ুন, নায়েক মান্নান হোসেন, সিপাহী শেখ ইসলাম, সুরুজ মিয়া, সাব্বির হোসেন, মো: রেজাউল, ওমর সানি, আল মামুন ও রেজাউল সরর্দার। তারা সবাই বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ন এর সদস্য বলে জানা যায়। খবর পেয়ে আহতদের দেখতে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মো: ইকবাল হোসেন, জেলা প্রশাসক মো: আসলাম হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ সরকারী উর্ধ্বতন কর্মকর্তারা।


বান্দরবান বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মো: ইকবাল হোসেন জানান, টেকনাফ ১১ ব্যাটালিয়ন এর সদস্যরা প্রীতি তাইকুন্ডু ম্যাচ খেলার জন্য বান্দরবানের বলিবাজার যাওয়ার সময় লাইমি পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবির ট্রাকটি উল্টে যায়। এসময় গাড়ীতে ২৩ সদস্যের মধ্যে ৯ বিজিবির সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত