রাবিপ্রবি`র ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষা ২৩ মার্চ

Published: 21 Mar 2018   Wednesday   

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষা বর্ষে চার বছর মেয়াদী প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা ২৩ মার্চ অনুষ্ঠিত হচ্ছে। 

 

বুধবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় জনসংযোগ বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে বলা হয়েছে, রাঙামাটি শহরের তবলছড়ি এলাকায় মোট দুটি কেন্দ্র রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ভর্তি পরীক্ষা নেয়া হবে। এ বছর “এ” ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা হচ্ছে ৮০৮ জন এবং “বি” ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা হচ্ছে ৩২২ জন। ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে। পরীক্ষার হলে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস (মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি, হেড ফোন) বহন করা যাবে না। 


এতে আরো বলা হয়, শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র ইউনিট- “এ” রোল: ১০০০১-১০৪৫৫ এবং ইউনিট- “বি” এ রোল: ৫০০০১-৫০১৬১ এবং রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইউনিট- “এ”রোল: ১০৪৫৬-১০৮৪৯ ও ইউনিট- “বি” রোল: ৫০১৬২-৫০৩৪৮ পর্ষন্ত আসন বিন্যাস করা হয়েছে।

 

এছাড়া ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস (সিট প্ল্যান) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.rmstu.edu.bd থেকে জানা যাবে বলে তথ্য বিভাগে থেকে জানানো হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত