খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে রাঙামাটিতে পুলিশের কড়া নিরাপত্তা

Published: 08 Feb 2018   Thursday   

 

খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘোষনাকে সামনে রেখে বৃহস্পতিবার রাঙামাটি শহরে পুলিশের পাশাপাশি বিজিবি’র ভ্রাম্যমান টহল জোরদার ছিল।


খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকে শহরের গুরুত্বপূর্ন স্থানে পুলিশের পাশাপাশি বিজিবি’র ভ্রাম্যমান মোবাইল টিম মোতায়েন ছিল। এছাড়া শহরের কাঠালতলীস্থ জেলা বিএনপির কার্যালয়ে পুলিশের কড়া নিরাপত্তা প্রহরা চোখের পড়ার মত ছিল। রায় ঘোষণার পর বিকালের দিকে শহরের রিজার্ভ বাজার এলাকায় বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। এ সময় রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে তাৎক্ষণিক হাজির হয় পুলিশ। এ সময় মিছিলকারীদের পুলিশ ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ ছাড়া জেলায় কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


এদিকে, সকাল থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের বিএম শপিং মার্কেটের চত্বরে অবস্থান নেয় এবং শহরে কয়েক দফা মোটরসাইকেলে মহড়া দেয়। তবে শহরে বিএনপি’র কোন নেতাকর্মীকে রাস্তায় দেখা যায়নি।

 

অপরদিকে, গতকাল সকালের দিকে শহরের তবলছড়ি সবুজ সংঘ ক্লাবের সামনে থেকে ছাত্র দলের জেলা শাখার সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েমকে পুলিশ আটক করেছে বলে দাবী করেছেন জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপু তালুকদার।

 

তবে রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সারাদিন ডিউটির জন্য থানার বাইরে থাকায় আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের গ্রেফতাররের বিষয়টি তার জানা নেই।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত