রাঙামাটি মেডিকেল কলেজে চতুর্থ ব্যাচের শিক্ষা কার্যক্রম শুরু

Published: 10 Jan 2018   Wednesday   

বুধবার রাঙামাটি মেডিকেল কলেজের চতুর্থ ব্যাচে ভর্তি হওয়া শিক্ষার্থী এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে অস্থায়ী কলেজ ক্যাম্পাস প্রাঙ্গনে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

 

মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. টিপু সুলতানের সভাপতিত্বে সকাল ১১টায় শুরু হওয়া অনুষ্ঠানে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাংসদ ফিরোজা বেগম চিনুরাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা,সেনা বাহিনীর রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক,  জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, বিজিবি`র রাঙামাটির সেক্টর কমান্ডার কর্নেল পাভেল আক্তার, রাঙামাটি সদর সেনা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রেদোয়ান-উল হক, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, ডা: একে দেওয়ান প্রমুখ।

 

এতে জানানো হয়, অনেক বাধা-বিপত্তির মুখে ২০১৫ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করা হয় রাঙামাটি মেডিকেল কলেজের একাডেমিক ও শিক্ষা কার্যক্রম। এবার চতুর্থ শিক্ষাবর্ষে পদার্পণ করেছে মেডিকেল কলেজটি। এ নিয়ে শুরু হল চতুর্থ ব্যাচ ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষা কার্যক্রম। প্রতি ব্যাচে ৫০ আসনে শিক্ষার্থী ভর্তি করে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। এ শিক্ষা কার্যক্রম উদ্বোধনী ছাড়াও সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মেডিকেল কলেজটির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের সমাপনী, পুরস্কার বিতরণী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত